লকডাউনের তোয়াক্কা না করে চৌয়ারা ইউনিয়নের টঙ্গীরপাড়ে জনসমাগম ও সভা!

নিজস্ব প্রতিবেদক :

করোনা পরিস্থিতিতে সরকার ঘোষিত লকডাউন এর তোয়াক্কা না করে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার ২নং চৌয়ারা ইউনিয়নের টঙ্গীরপাড় মধ্যমপাড়া মহাজন বাড়ি সংলগ্ন মাঠে জাহাঙ্গীর নামের এক রাজনৈতিক ব্যক্তির নেতৃত্বে চলছে কয়েক’শ মানুষকে সমাগম করে সভার প্রস্তুতি।

করোনা পরিস্থিতিতে স্বাস্থ্য বিধির কোন প্রকার তোয়াক্কা না প্রশাসনকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে এ রকম সমাবেশ করায় ক্ষোভ বিরাজ করছে এলাকার সাধারণ মানুষের মাঝে। এ বিষয়ে স্থানীয় প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন স্থানীয় সচেতন মহল।

নাম প্রকার না শর্তে স্থানীয় একলোক জানান, সরকার ঘোষিত লকডাউনের কোন প্রকার তোয়াক্কা না করে চৌয়ারা ইউনিয়নের টঙ্গীরপাড় মধ্যমপাড়া মহাজন বাড়ি সংলগ্ন মাঠে আজ সোমবার (১৭মে) জাহাঙ্গীর আলম এর নেতৃত্বে চলছে পাঁচ শতাধিক মানুষকে সমাগম করে নির্বাচনের আগাম প্রস্তুতি সভা ও কনসার্ট এর আয়োজন। এরই মধ্যে প্যান্ডেল সহ সকল প্রস্তুতিও সম্পন্ন। সন্ধ্যায় মূল অনুষ্ঠান। একদিকে করোনা পরিস্থিতিতে মানুষের মাঝে আক্রান্ত ও মৃত্যুর মিছিল বাড়ছে।

আর এ রকম মূহুর্তে জাহাঙ্গীর প্রশাসনকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে শত শত মানুষের সমাগম করে শিল্পী এনে আনন্দ উল্লাসের ব্যবস্থা করছে। এ বিষয়ে সদর দক্ষিণ উপজেলা নির্বাহী অফিসার,সদর দক্ষিণ মডেল থানার অফিসার ইনচার্জ সহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করছি।

এ ব্যাপারে কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার অফিসার ইনচার্জ দেবাশীষ চৌধুরী জানান, স্বাস্থ্য বিধি ভঙ্গ করে কাউকে কোন প্রকার জনসমাগম করতে দেয়া হবে না।

এ ব্যাপারে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা নির্বাহী অফিসার শুভাশিস ঘোষ জানান, স্বাস্থ্য বিধি অমান্যকারীদের বিরুদ্ধে আইনানুযায়ী ব্যবস্থা গ্র গ্রহণ করা হবে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!